নতুন প্রকাশনা সমূহ:

উপ-সহকারী প্রকৌশলী (Diploma Engineer need)

Job Description
পল্লী শক্তি ফাউন্ডেশন লিমিটেড (পিএসএফএল) দক্ষতার সাথে গ্রামাঞ্চলে ‘‘ইডকল’’এর আর্থিক সহায়তায় সৌর বিদ্যুৎ,সোলার, মিনি গ্রীড, সোলার পাম্প স্থাপন ও বিক্রয়সহ এতদ্বসংক্রান্ত অন্যান্য সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে গ্রামাঞ্চলে অবস্থান করে কাজে আগ্রহী স্থায়ী, বাংলাদেশী নাগরিকের নিকট উক্ত পদে প্রদত্ত তারিখ ও স্থানে সাক্ষাৎকার আহবান করা যাচ্ছে।

Job Requirements

প্রভিশন কাল ০৬ মাস।
বয়স সীমা ১৮-৩২ বছর।
অধিক যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স সীমা শিথিলযোগ্য।

No of Vacancies: ১২ জন।

Other Benefits

প্রভিশন কালীন বেতন: ৮,৫০০/=​ টাকা।
স্থায়ী হলে বেতন: ১৩,০০০/=​ টাকা।
সুযোগ-সুবিধা: প্রভিডেন্ট ফান্ড,বার্ষিক ইনক্রি: অতিরিক্ত বিক্রির উপর ইনসেনটিভ, যাতায়াত ভাতা, কল্যান তহবিল, ২টি উৎসব ভাতা, দ্রুত পদোন্নতি, আবাসিকসহ প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা ও শর্ত প্রযোজ্য হবে।

Desired Education

ডিপ্লোমা ইঞ্জিনিয়ার।
ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ক্ষেত্রে শুধু মাত্র ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, পাওয়ার, ইলেকট্রনিক্স টেকনোলজিতে পাশকৃতরা আবেদন করতে পারবেন।

Apply Instructions:

শর্তবলীঃ নির্বাচিত প্রার্থীদেরকে যোগদানের সময় সকল সনদের মূল কপি ও একটি চেকের পাতা (চেকের পাতা বলতে তফসিলভুক্ত যেকোনো ব্যাংকের নিজ নামে একাউন্টের স্বাক্ষরযুক্ত, তারিখ বিহীন ও টাকার পরিমান ছাড়া চেককে বুঝাবে) প্রতিষ্ঠানে সংরক্ষনের জন্য জমা নেয়া হবে। সাক্ষাৎকারের সময় এস,এস,সির ছবিসহ মূল রেজিষ্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে। অধ্যয়নরত ও চাকরিচ্যুতদের আবেদন করার প্রয়োজন নেই।

​আবেদনের নিয়মাবলী: আগ্রহী প্রার্থীগণকে আবেদনপত্র, এ-৪ কাগজে পূর্ণ জীবন বৃত্তান্ত (মোবাইল নাম্বার সহ), সদ্যতোলা ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি, জাতীয় পরিচয় পত্র, ইউনিয়ন/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক নাগরিক সনদ, সকল সনদের সত্যায়িত কপি ও অভিজ্ঞতার প্রমাণাদিসহ উল্লেখিত তারিখ ও ঠিকানায় উপস্থিত হতে হবে।

প্রার্থীদের পরীক্ষা নিম্নবর্ণিত স্থানে ও তারিখে সকাল ১০.০০ ঘটিকা হতে গ্রহণ করা হবে।
পরীক্ষা গ্রহণের স্থান ও ঠিকানাঃ পল্লী শক্তি ফাউন্ডেশন লিমিটেড, প্রধান কার্যালয়ঃ ১/১(ফ্লাট-৫বি), পল্লবী, মিরপুর, ঢাকা-১২১৬। (পুরবী সিনেমা হলের উত্তর পার্শ্বে)।
তারিখঃ ১৭/০৯/২০১৬ ও ২৪/০৯/২০১৬
আবেদন করতে পারবেনঃ সকল জেলা।

Company Profile
পল্লী শক্তি ফাউন্ডেশন লিমিটেড (সৌর বিদ্যুৎ)

Leave a Reply

Diploma Engineers

ডিপ্লোমা -ইন- ইঞ্জিনিয়ার ব্লগ ’ হচ্ছে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মতামত প্রকাশের একটি মাধ্যম যাতে ...
View

পূঞ্জিকা

March ২০২৪
Sat Sun Mon Tue Wed Thu Fri
« Mar    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১